বাংলাদেশে দুর্ভিক্ষ হবে না: কৃষিমন্ত্রী

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, বাংলাদেশে যথেষ্ট খাদ্য মজুত রয়েছে, আজকে যে বৃষ্টি হচ্ছে এই বৃষ্টির কারণেই দেশে সোনালি ফসল হবে। তাই বলতে চাই, বাংলাদেশে খাদ্যে দুর্ভিক্ষ হবে না।

তিনি বলেন, পৃথিবীর অন্য যে কোনো দেশে খাদ্যের অভাব হতে পারে, কিন্তু বড় ধরনের কোনো দুর্ভিক্ষ দেখা না দিলে বাংলাদেশ কোনো সংকটে পড়বে না। দেশে কোনো হাহাকার নেই, আগামী দিনেও হবে না।সোমবার (২৪ অক্টোবর) দুপুরে টাঙ্গাইল সদর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে এ কথা বলেন মন্ত্রী।

আব্দুর রাজ্জাক বলেন, দেশ থাকলে সরকার থাকতে হবে। দেশের সার্বভৌমত্বে, আইনশৃঙ্খলা ও মানুষের নিরাপত্তার স্বার্থে পুলিশ থাকতে হবে। বিএনপি রেল লাইনে আগুন দেবে, বিদ্যুৎ লাইন কেটে দেবে, ঘরে আগুন দেবে, জীবন্ত মানুষ পুড়িয়ে মারবে, আর পুলিশ চুপ করে বসে থাকবে, আমরা চুপ করে বসে থাকবো?মন্ত্রী বলেন, বিএনপি ২০১৫ সালে ৯০ দিন হরতাল দিয়েছিল। তখন যেভাবে ঘরে ঢুকিয়েছিলাম, যেভাবে মাথা নিচু করে গুলশানের বাড়িতে গিয়েছিল আগামী দিনেও সেভাবে যেতে হবে। রাজপথ তাদের কাছে থাকবে না।শহরের শহীদ স্মৃতি পৌর উদ্যানে আয়োজিত সম্মেলনের উদ্বোধন করেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস।

সম্মেলনের প্রধান বক্তা ছিলেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম। বিশেষ বক্তা ছিলেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও টাঙ্গাইল-৫ আসনের সংসদ সদস্য মো. ছানোয়ার হোসেন।

Share this post

PinIt
submit to reddit

Leave a Reply

Your email address will not be published.

scroll to top