ঝাওয়াইল ইউনিয়নে নৌকার মাঝি আয়েশা আক্তার শিখা!

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে টাংগাইল গোপালপুর থানার ৩ নং (ঝাওয়াইল) ইউনিয়নে নৌকার পক্ষে নমিনেশন পেলেন গোপালপুর উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি ও টাঙ্গাইল জেলা মৎস্যজীবী লীগের যুগ্ন আহবায়ক আয়েশা আক্তার শিখা।

আজ টাঙ্গাইল জেলার বিভিন্ন থানাধীন বিভিন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রার্থী তালিকা চূড়ান্ত করা হয়েছে। বিশেষত হেমনগর ও ঝাওয়াইল ইউনিয়নের চূড়ান্ত প্রার্থিতা ঘোষণা উপলক্ষ্যে আওয়ামীলীগ এর বিভিন্ন অঙ্গ সংগঠনের মধ্যে উৎসবের আমেজ তৈরি হয়েছে। উল্লেখ্য যে- তিনি ঝাওয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও ভেংগুলা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আবুল হোসেন (বিএসসি) এর একমাত্র সন্তান। যার ফলে অত্র ইউনিয়নের তৃণমূল নেতৃত্বের তিনি নিকট তিনি বহুল পরিচিত।

এ প্রসঙ্গে ঝাওয়াইল ইউনিয়নের ভোটার ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সহ-সম্পাদক মোবারক হোসেন জয় বলেন, বহুল প্রতীক্ষিত ইউনিয়ন পরিষদ নির্বাচনের উপলক্ষ্য তৈরী হওয়ায় ও তৃণমূল নেতৃত্বের প্রতি আস্থা রেখে সর্বজনীনভাবে গ্রহণযোগ্য ও দলের আস্থাভাজন ব্যক্তিত্বকে নমিনেশন প্রদান করায় টাংগাইল গোপালপুর-ভুয়াপুর এর উন্নয়নের রূপকার ও বর্তমান এমপি মহোদয় জনাব ছোট মনির এর প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। তার জয়ের ব্যাপারে আমরা শতভাগ আশাবাদী। আশা করি ঝাওয়াইল ইউনিয়ন এ দৃশ্যমান উন্নয়ন তার হাত ধরেই সংঘটিত হবে।

এছাড়াও ঝাওয়াইল ইউনিয়নের অন্তর্গত এক নম্বর ১ নং ওয়ার্ড (ভেংগুলা) ছাত্রলীগের সভাপতি সরকার শামীম এর নেতৃত্বে ভেংগুলা বাজারে তাৎক্ষণিক আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ অনুষ্ঠিত হয়। এ প্রসঙ্গে তিনি বলেন, আপামর সাধারণের ও তৃণমূল কর্মীদের প্রত্যাশা পূরণ হওয়ায় সংশ্লিষ্ট নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।আমাদের নেত্রী আয়েশা আক্তার শিখার বিপুল ভোটে বিজয় সুনিশ্চিত করতে আমরা বদ্ধপরিকর।

Share this post

PinIt
submit to reddit

Leave a Reply

Your email address will not be published.

scroll to top