টাঙ্গাইলে খাদ্যবান্ধব কর্মসূচির চাউল উদ্ধার : আটক ২!

টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার ছিলিমপুর বাজারের একটি পাটের গুদামে গত সোমবার দিনগত রাতে অভিযান চালিয়ে ৭৩ বস্তায় ২.২ মে. টন সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির চাল উদ্ধার করেছে র‌্যাব। এ সময় দুই চোরাকারবারীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- টাঙ্গাইল সদর উপজেলার বড়বেলতা গ্রামের মৃত আবুল হোসেন মন্ডলের ছেলে আব্দুল আজিজ মন্ডল (৬০) ও একই উপজেলার চরপাড়া গ্রামের লাল মিয়ার ছেলে মো. সোহেল (২৮)।

র‌্যাব-১২ জানায়, গোপনে সংবাদের ভিত্তিতে গত সোমবার রাত সাড়ে ১১টায় সিপিসি-৩ টাঙ্গাইলের কোম্পানি কমান্ডার লে.কমান্ডার আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে একদল র‌্যাব দেলদুয়ার উপজেলার ছিলিমপুর বাজারে অভিযান চালায়। অভিযানে র‌্যাব সদস্যরা ছিলিমপুর বাজারের সেকান্দরের পাটের গুদামের ভেতর থেকে পাচারের উদ্দেশ্যে রাখা ৩০ কেজি ওজনের ২৩ বস্তা চাল জব্ধ করে। এ সময় পাচারের জন্য মিনি ট্রাকে রাখা ৫০ বস্তাসহ মোট ৭৩ বস্তা খাদ্যবান্ধব কর্মসূচির চাল জব্দ করে।

র‌্যাব আরো জানায়, অভিযানকালে সরকারি খাদ্যবান্ধব কর্মসূচির চাল পাচারের সাথে জড়িত থাকার অভিযোগে আব্দুল আজিজ মন্ডল ও মো. সোহেলকে গ্রেফতার করা হয়। তাদের নামে টাঙ্গাইল জেলার দেলদুয়ার থানায় মামলা করা হয়েছে।

Share this post

PinIt
submit to reddit

Leave a Reply

Your email address will not be published.

scroll to top