সমাজের সর্বস্তরের অশ্রুসিক্ত ভালোবাসায় বিদায় নিলেন ঘাটাইল উপজেলার নির্বাহি অফিসার।

টাঙ্গাইল স্থিত ঘাটাইল উপজেলার নির্বাহি অফিসার- এর বদলী ও পদোন্নতি জনিত বিদায় সংবর্ধনায় সর্বস্তরের মানুষের অশ্রুসিক্ত ভালোবাসায় বিদায় নিলেন জনাব অঞ্জন কুমার সরকার। উক্ত বিদায়ীসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল-৩ আসনের বর্তমান এমপি মহোদয় জনাব আলহাজ্ব আতাউর রহমান খান। এছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উক্ত নির্বাচনী আসনের সাবেক এমপি জনাব আমানুর রহমান খান রানা সহ বর্তমান উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম লেবু । এছাড়াও ঘাটাইল সহকারী কমিশনার- ভূমি ফারজানা ইয়াসমিন সহ ঘাটাইলের বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্য বৃন্দ।

উক্ত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে ঘাটাইল প্রেস ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক, মুক্তিযোদ্ধা কমান্ডার, শিক্ষক সমিতি ছাড়াও স্থানীয় আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। তার বিদায় সংবর্ধনায় মাননীয় এমপি মহোদয় বলেন, তিনি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার চিন্তা-চেতনা ও উন্নয়নে এগিয়ে নেবার জন্য রাত দিন পরিশ্রম করেছেন তার সকল প্রশাসনিক কর্মকাণ্ড ও পদোন্নতিতে আমরা গর্বিত।

এছাড়াও উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম লেবু বলেন, আমরা উভয়ে প্রশাসনের সকল কার্যক্রম সহ অত্র এলাকার সকল উন্নয়নে সমন্বিতভাবে কাজ করেছি। তিনি ন্যায়নিষ্ঠ ভাবে সর্বস্তরের মানুষের ভালোবাসা নিয়ে যে কাজ করেছেন তা আমরা বিস্ময়ের সাথে লক্ষ্য করেছি!

সদ্য বিদায়ী উপজেলা নির্বাহি অফিসার তার আবেগাপ্লুত বিদায়ী ভাষণ বলেন, সৎ ও নিষ্ঠার সাথে রাষ্ট্রের সকল দায়িত্ব আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে সর্বস্তরের মানুষের কল্যাণে কাজ করতে সর্বদা সচেষ্ট হয়েছি। মাননীয় প্রধান মন্ত্রী মহোদয় ও জেলা প্রশাসক স্যারের নির্দেশনা বাস্তবায়নসহ রাষ্ট্রের উন্নয়নে ঘাটাইল বাসীর জন্য কাজ করতে পারাটা আমার কর্মদক্ষতা তৈরিতে সহায়তা করেছে। অনেক ভালোবাসা পেয়েছি, করোনার এই দুঃসময়ে মাঠ পর্যায়ে সরেজমিনে ত্রাণ পৌঁছে দেওয়া সহ জনসচেতনতা তৈরিতে , শিক্ষা ও উন্নয়নে ভূমিকা রাখতে পেরে আজ আমি নিজেকে ধন্য মনে করছি।

উল্লেখ্য যে -তিনি গাজীপুর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে যোগদান করবেন।

Share this post

PinIt
submit to reddit

Leave a Reply

Your email address will not be published.

scroll to top